নারায়ণগঞ্জশুক্রবার , ৩ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রেইনবো মোড় এলাকায় সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

Alokito Narayanganj24
জুলাই ৩, ২০২০ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা রেইনবো মোড় এলাকায় বাইতুল আফিয়া জামে মসজিদ সংলগ্ন সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী কাজের উদ্বোধন করেন। স্থানীয় বাড়ির মালিকদের নিজস্ব অর্থায়নে এই সড়কটির নির্মান কাজ শুরু হয়। এর আগে এই এলাকার ড্রেনের কাজ সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মো: মাসুম,আ: আলিম লিটন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, সদস্য মনির হোসেন, বায়তুল আফিয়া জামে মসজিদের সাধারন সম্পাদক এম,এ,আজিজ, বিশিস্ট ব্যবসায়ী হাজী জহিরু উদ্দিন, হাজী ফরিদ কন্ট্রাকটার, গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা নিজাম মেম্বার, আলাউদ্দিন, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ জাবেদ, যুবলীগ নেতা মেহেদী হাসান শাহীন, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ, শাহিন, মিল্লাত, মেহেদী হাসান দোলন, শাওন, রাসেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!