নারায়ণগঞ্জবুধবার , ২২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রেললাইন এলাকায় হানিফ আতঙ্ক

Alokito Narayanganj24
মে ২২, ২০১৯ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : হানিফের অপকর্মে অতিষ্ট ফতুল্লার রেললাইন বটতলা শিল্পাঞ্চলের নিরিহ শ্রমিক-কর্মচারীরা। বেতনের টাকা নিয়ে ঘরে ফিরতে পারছে না অনেক শ্রমিক। সন্ধ্যার পর হানিফের নেতৃত্বে একদল সন্ত্রাসী অবস্থান নেয় রেললাইন বটতলা, শাহজাহান রোলিং মিল এলকায়। ঘরমুখো শ্রমিকদের টাগের্ট করে রাতভর চলে তাদের নানা অপকর্ম। এসব সন্ত্রাসীদের অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে অনেক নারী শ্রমিক শ্লিলতাহানীর শিকার হয়েছে আর পুরুষ শ্রমিকরা শারিরীক নির্যাতনের শিকার হচ্ছে বলেও অভিযোগ রয়েছে। তবে সম্মানের ভয়ে অনেক নারী মুখবুঝে এসব সহ্য করেই ঘরে ফিরে যাচ্ছে। ক্ষমতাসীন দলের স্থানীয় এক নেতার নাম ব্যবহার করে এই সন্ত্রাসী তার নিজ এলাকায় ছিনতাই, চাঁদাবাজী, মাদক ব্যবসা করে আসছে বলে স্থানীয়দের অভিযোগ। সন্ত্রাসী হানিফ বাহিনীর হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ দাবি করেছে এলাকার ভূক্তভোগী বাসিন্দারা।

স্থানীয় একাধিক সূত্রে জানাগেছে, হানিফ সামান্য অটো চালক থেকে এখন ভয়ংকর সন্ত্রাসী হয়ে উঠেছে। ছিনতাই এবং চাঁদাবাজীতেও পটু। সন্ধ্যা হলেই তার বাহিনী নিয়ে অবস্থান নেয় রেললাইন বটতলা,শাহজাহান রোলিং মিল এলাকায়। ঘরমুখো মানুষকে টাগের্ট করে রাত ভর চলে তাদের ছিনতাই,ব্ল্যাক মেইলিং,মাদক ব্যবসাসহ নানা অপকর্ম। বটতলা এলাকায় একটি অফিস তৈরী করে স্থানীয় একজন শীর্ষ নেতার ছবি ঝুলিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে সন্ত্রাসী হানিফ বাহিনী। স্থানীয়রা জানায়, হানিফের সাথে তার ভাই বাবু,সুমন এলাকার নাসিরের পুত্র জনি,রবিন,ছোট শাহাদাত,শাকিল ও মনিরসহ প্রায় ২০/২৫ জনের একটি বাহিনী এই এলাকার নব্যত্রাস হিসেবে পরিচিতি লাভ করেছে। হানিফ বাহিনীর ভয়ে এলাকাবাসী অনেকটা জিম্মী হয়ে পরেছে বলেও তাদের অভিযোগ।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, কোন অপরাধীকে ছাড়া দেয়া হবে না। সাধারন মানুষের নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের কাজ। কোন অপরাধ অফরাধ করে পার পাবে না। তাদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!