নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রেল স্টেশন মিনি চাইনিজ রেষ্টুরেন্টে উদ্বোধন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ব্যাবসায় সফলতা অর্জনের মূল মন্ত্র হচ্ছে সততা এমন মন্তব্য করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন। সোমবার (১ ফেব্রুয়ারী) বাদ আসর ফতুল্লা রেল স্টেশন এলাকায় ‘ক্যাফে স্টেশন’ নামে একটি মিনি চাইনিজ রেষ্টুরেন্টের উদ্বোধন করতে গিয়ে তিনি ওই মন্তব্য করেছেন।

ফরিদ আহমেদ লিটন এ সময় আরো বলেন, মানুষকে ঠকানোর চিন্তা করে যারা ব্যাবসা-বানিজ্য করে তারা কখনো সফলতা অর্জন করতে পারেনা। হয়তো সাময়িক কিছু সুফল ভোগ করে করে কিন্তু এক পর্যায়ে গিয়ে ওই অসাধু ব্যাবসায়ী ধ্বংস হয়ে যায়। সুতরাং সততা ও নিষ্ঠার সাথে ব্যাবসা-বানিজ্য পরিচলনা করতে হবে। এছাড়া ভেজাল মুক্ত খাদ্য পরিবেশন করতে প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট কতৃপক্ষের আহ্বান জানান তিনি। বক্তব্য প্রদন শেষে ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সেহাচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, বৃহত্তর ফতুল্লা ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, প্রচার সম্পাদক মিন্টু পাল, সদস্য সালাউদ্দিন চৌধুরী ও ‘ক্যাফে স্টেশন’ নামক মিনি চাইনিজ রেষ্টুরেন্ট এর সত্বাধীকারি হুজাইফ আহমেদ চৌধুরী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!