নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফরিদ আহম্মেদ লিটনকে সেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের শুভেচ্ছা

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২১ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লা থানা আওয়ামী লীগের ঘোষিত পূর্নাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ পাওয়ায়  ফরিদ আহম্মেদ লিটনকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন  সেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা।
মঙ্গলবার (১২ জানুয়ারি) ফতুল্লা রেলস্টেশন রোড ফরিদ আহমেদ লিটনের কার্যালয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।
এ সময় উপস্থিত ছিলেন-ফতুল্লা থানা আওয়ামী লীগের ঘোষিত কমিটির কার্যকরী সদস্য বাদশা মিয়া ,ফতুল্লা থানা সেচ্ছসেবকলীগ নেতা রতন ,পারভেজ, বিল্লাল, বিপ্লব,দেলোয়ার হোসেন প্রমুখ।
এসময় ফরিদ আহম্মেদ লিটন বলেন,আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ফতুল্লা থানার সভাপতি এমএ সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম এস শওকত আলী ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
তিনি আরো বলেন, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে দলের দুঃসময়ে দলের পাশে ছিলাম আগামীতে থাকবো  এবং আমি যতোদিন বেঁচে আছি, নেতাকর্মীদের পাশে থাকবো ইনশাল্লাহ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!