নারায়ণগঞ্জসোমবার , ১৫ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফুটপাত থেকে চাঁদা আদায়কালে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ১৫, ২০২১ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে ফুটপাত থেকে চাঁদা আদায়কালে বিজয় চন্দ্র দাস (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় শহরের শায়েস্তা খান রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে চার হাজার ৪০ টাকা জব্দ করা হয়।

বিজয় কুমিল্লার চান্দিনা উপজেলার নদীরাবাদ এলাকার গোপাল চন্দ্র দাসের ছেলে।

রোববার (১৪ মার্চ) বিকেল ৫টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দীন চৌধুরী জানান, পলাতক আসামি মো. সোহেলের নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগারের বিপরীতে শায়েস্তা খান রোডের ফুটপাতে অস্থায়ী দোকান থেকে চাঁদাবাজি করে আসছিল। এছাড়া চক্রটি বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে দোকানপ্রতি ৪০-১০০ টাকা চাঁদা আদায় করতো।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বিজয় স্বীকার করে যে, সে পলাতক আসামি মো. সোহেলের প্রত্যক্ষ মদদে ও যোগসাজশে দীর্ঘদিন ধরে ফুটপাতের অস্থায়ী দোকান থেকে প্রতিদিন চাঁদা আদায় করতো

।গ্রেফতার বিজয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জসীম উদ্দীন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!