নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবির হাতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Alokito Narayanganj24
জুলাই ৯, ২০২০ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। (৮ জুলাই) বুধবার  রাত সাড়ে ৮ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার পুল এলাকায় এমএস টাওয়ারের সামনে থেকে তাদের আটক করা হয়। এইসময় ১৭৫ বোতল ফেন্সিডিলসহ জব্দ করা হয় ফেন্সিডিল বহনে ব্যবহৃত গাড়িটি।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা চৌদ্দগ্রাম থানার জগমহনপুর গ্রামের জাহিদুল ইসলাম রকি (২৫) ও গাড়ী চালক সোহেল মিয়া (২৬)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন জানান, জাহিদুল ইসলাম রকি ভারত থেকে ফেন্সিডিল সংগ্রহ করে বিভিন্ন খুচরা ব্যবসায়ীদের নিকট পৌঁছে দেন নারায়ণগঞ্জে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটক বেশ কয়েকজন ফেন্সডিল ব্যবসায়ী থেকে এই তথ্য জানা যায়। পরে ফেন্সিডিল ব্যবসায়ী পরিচয়ে তার সাথে যোগাযোগ করা হলে একটি প্রাইভেট কারে ১৭৫ বোতল ফেনসিডিল নিয়ে দেখা করে সে।

রাত সাড়ে ৮ টার দিকে পূর্বে থেকে সিদ্ধিরগঞ্জ থানার পুল এলাকায় এমএস টাওয়ারের সামনে অবস্থান নেয়া গোয়েন্দা পুলিশরা প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সেইসঙ্গে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম রকি ও গাড়ি চালক সোহেল মিয়াকে আটক করা হয়। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রবব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!