নারায়ণগঞ্জবুধবার , ৭ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফেসবুকে বন্ধুত্ব, বেড়াতে এসে বলাৎকার!

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ফেসবুকে বন্ধুত্ব গড়ে এক কিশোরকে বলাৎকার করেছেন এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত যুবক রানা তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতে কাঁচপুর এলাকা থেকে রানাকে গ্রেফতার করা হয়। বলাৎকারের শিকার কিশোরকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করেছেন ভুক্তভোগী কিশোরের মা। মঙ্গলবার সকালে গ্রেফতার রানা তালুকদারকে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচানি শহীদনগর গ্রামের এক কিশোরের (১৪) সঙ্গে বন্দর উপজেলার হাবিব মিয়ার মেসের ভাড়াটিয়া হবিগঞ্জের লাখাই উপজেলার মৃত আব্দুল মালেকের ছেলে রানা তালুকদারের (২২) ফেসবুকে বন্ধুত্ব হয়।

রোববার সন্ধ্যায় ওই কিশোরের বাড়িতে বেড়াতে যান রানা তালুকদার। সন্ধ্যায় ওই কিশোরের মা অফিসে নাইট ডিউটিতে চলে যান। এ সুযোগে জুসের সঙ্গে চেতনানাশক মিশিয়ে কিশোরকে খাইয়ে বলাৎকার করেন রানা।

ওই রাতেই রানা নগদ পাঁচ হাজার টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যান। পরদিন সকালে অফিস থেকে এসে ছেলেকে খাটের ওপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি শুরু করেন মা।

কোনো সাড়া-শব্দ না পাওয়ায় চিৎকার শুরু করলে আশপাশের লোকজন জড়ো হন। এরপর ছেলেকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সুস্থ হওয়ার পর মাকে বলাৎকারের ঘটনা জানায় ছেলে। এরপর সোনারগাঁ থানায় মামলা করেন কিশোরের মা। মামলার পর সোমবার রাতে কাঁচপুর থেকে রানা তালুকদারকে গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, কিশোরকে বলাৎকারের ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার যুবককে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!