নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা উদ্যোগে পানি নিষ্কাশনের ব্যবস্থা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৩, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দীর্ঘ দিন পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় বৃষ্টি শেষ হয়ে যাওয়ার পরেও পানি জমে থাকত পিলকুনির রাস্তায়।ইউনিয়ণ পরিষদ থেকে কোন সহযোগীতা না পেয়ে  নিজস্ব অর্থায়নে পিলকুনি পাঁচতলা থেকে পুলপাড় পর্যন্ত রাস্তা ও ড্রেন পরিস্কাকারে উদ্যোগ নিয়েছে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে পিলকুনি মসজিদের সামনে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা আয়োজনে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনার সভায় বক্তারা বলেন,ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা, টিপু মোল্লাও খোকনের সহযোগীতা না পেলে এ বছরে ও রাস্তার পানি নিষ্কাশন করা যেত না। পিলকুনির রাস্তাটি সব সময় পানি জমে থাকতো। যার কারনে নারী ও পুরুষ সবাইকে হাটুর উপরে কাপড় তুলে আসতে হতো।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাফা মোল্লার সভাপতিত্বে

এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়নের আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির মিল্কী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মোবারক হোসেন,ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক মজিবর রহমান,সদস্য এম এ ইউসুফ, শেখ শাহীন,নজরুল ইসলাম মোল্লা অরবিট কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক উলিউল্লাহ খোকন মাষ্টার।

তবে শারীরিক অসুস্থতার কারনে উক্ত অনুষ্টানে আসতে পারেননি ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সভাপতি লুৎফর রহমান স্বপন তবে তিনি সমাজিক যে কোন উন্নয়ন মুলক কাজে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সকল সদস্যকে পাশে পাবেন বলে জানান।

এসময় উলিউল্লাহ খোকন মাষ্টার নিজেকে কুতুবপুর ইউনিয়ণ ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ঘোষনা করে দোয়া চান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!