নারায়ণগঞ্জসোমবার , ৩০ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা’-র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Alokito Narayanganj24
আগস্ট ৩০, ২০২১ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃএফ সি এফ সুপার শপ আয়োজিত ‘ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা’-র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।রবিবার(২৯ আগষ্ট) রাতে সংগঠনের সদস্য ও পরিবার বর্গের সমন্বয়ে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা তক্কারমাঠ কার্যালয়ের সন্মুখে কেক কেটে  প্রীতিভোজ এবং কার্যালয় ও সুপার শপ আলোকসজ্জার মাধ্যমে অনুষ্ঠিত হয়।
প্রথমে পরিবার বর্গের সদস্য ও সদস্যাগণ কেক কাটে পরে সদস্যবৃন্দ কেক কাটেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সভাপতি লুৎফর রহমান স্বপন, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মোক্তার হোসেন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম খান বাদল, দপ্তর সম্পাদক বিশ্বজিৎ বাড়ৈ দেবন, সমাজ কল্যাণ সম্পাদক মো. মজিবুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রোকসানা আক্তার শিলা, কার্যনির্বাহী সদস্য মো. শাহীন আলম, এম.এ. ইউসুফ, সদস্য মাঈনউদ্দিন সরকার, অলিউল্লাহ খান, মো. মোহন, মিসেস সাবিহা বেগম, মো. আরমান আলী, মো. গোলাম ফারুক মিল্টন, মো. আবুল খায়ের, মো. খায়রুল বাসার সহ পৃষ্ঠপোষক হাজী মো. মোবারক হোসেন, সানোয়ার হোসেন জুয়েল সহ এফসিএফ সুপার শপের ষ্টাফ এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তি গণ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!