নারায়ণগঞ্জশনিবার , ২৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বইমেলায় আসছে সাংবাদিক রণজিৎ মোদকের ‘মুক্তিযুদ্ধ ও কয়েকটি গল্প’

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০১৯ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : অমর একুশে বইমেলায় এবার আসছে শিক্ষক, সাংবাদিক ও কলামিস্ট রণজিৎ মোদকের আরো একটি নতুন বই। বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর বিভিন্ন সময়ে প্রকাশিত তাঁর লেখা গল্প নিয়ে প্রকাশিত হয়েছে ‘মুক্তিযুদ্ধ ও কয়েকটি গল্প’। শুক্রবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী অমর একুশে বইমেলা ২০১৯। বইমেলার প্রথম দিন থেকেই বাংলা একাডেমির লিটল ম্যাগ চত্বরে রৌদ্রছায়ার স্টলে বইটি পাওয়া যাবে।

বীর শ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের সহকারী অধ্যাপক মোঃ হারুন অর রশীদ বলেন, ‘বইটি আমি পড়েছি। আমাদের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ওপর ১৩টি গল্প স্থান পেয়েছে বইটিতে। মহান চিন্তাধারা ও সাবলিল কথামালার পরিচয় পেয়েছি বইটিতে। তাঁর ‘মুক্তিযুদ্ধ ও কয়েকটি গল্প’ গ্রন্থটি বাংলাদেশের মুক্তিযুদ্ধের চিন্তা চেতনা, মন-মানসিকতা ও দৃষ্টিভঙ্গীর পরিচয় বহন করে। বইটিতে লেখক যুদ্ধকালীন সময়ের বাস্তব ঘটনাগুলো গল্পের কথামালায় সাজিয়েছেন। সে কারণেই এ গ্রন্থটির গুরুত্ব অপরিসীম।’

রৌদ্রছায়া প্রকাশনীর কর্ণধার আহমেদ রউফ জানান, বইটি মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক। এই বইটি বইমেলার প্রথম দিন থেকেই রৌদ্রছায়া প্রকাশনীর স্টলে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!