নারায়ণগঞ্জরবিবার , ১৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বক্তাবলীতে বাদলপুত্র নয়নের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২০ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদলের বড় পুত্র মোসাব্বির আলম নয়নের আত্নার মাগফেরাত কামনা করে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ জানুয়ারী) বাদ আছর বক্তাবলী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আফাজউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শওকত আলী।
উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া,বক্তাবলী ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রফিক নান্নু,মুক্তিযোদ্ধা মতিউর রহমান,ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম মাষ্টার, আতাউর রহমান প্রধান,মনির হোসেন মেম্বার,জলিল গাজী মেম্বার,আকিলউদ্দিন,ওমর ফারুক মেম্বার, আমজাদ হোসেন মেম্বার,রাসেল চৌধুরী মেম্বার,মোঃ সালাউদ্দিন মেম্বার,ভিপি আলমগীর হোসেন,ইঞ্জিনিয়ার আবু সাঈদ রিংকু, মজিবুর রহমান শিকদার,ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, খোরশেদ আলম মাষ্টার, নাসির উদ্দীন মাদবর,আরব আলী,আনোয়ার আলী,সিরাজুল ইসলাম,মোঃ সালাউদ্দিন, হাজ্বী মোঃ সামেদ আলী, রহিম হাজ্বী,মোঃ মিন্টু, ববি বাদল,নাজির হোসেন,মুশফিকুর রহমান শিশির,রাশেদুল ইসলাম সুমন,আক্তারুজ্জামান প্রমুখ।
মিলাদ ও দোয়া মাহলফিলের আগে নয়ন স্মরনে শোক সভা অনুষ্ঠিত হয়। পরে নয়নের আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ শহীদুল্লাহ্ ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!