নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বক্তাবলীর মধ্যনগর বায়তুস সালাত জামে মসজিদের ওয়াজ মাহফিল শুক্রবার

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০১৯ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়নগঞ্জ সদর উপজেলার বক্তাবলী বায়তুস সালাত জামে মসজিদ কমিটি ও মালবাড়ী ভাই ভাই সংগঠনের যৌথ উদ্যোগে ১০ম বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল শুক্রবার (১ নভেম্বর) অনুষ্ঠিত হবে।

বক্তাবলী বায়তুস সালাত জামে মসজিদের সভাপতি ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিলন মেহেদীর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলী।

দাতা সদস্য ও শিক্ষানুরাগী মোঃ সিদ্দিক সরদার মালের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করিবেন বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের ধারা ভাষ্যকার,বক্তাবলী ইসলামিয়া আলিম মডেল মাদ্রাসার আরবী প্রভাষক আলহাজ্ব মুহাম্মদ মোখতার হোসাইন,বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করিবেন মধ্যনগর জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ আল হাফিজ, মধ্যনগর বাইতুস সালাত জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!