নারায়ণগঞ্জশনিবার , ১৬ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলী আওয়ামী লীগে এক জনের নাম কেটে বসছে আরেকজনের নাম

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৯ ৩:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগে অনুঃপ্রবেশ কারিরা পাচ্ছেন আওয়ামী লীগের কার্ড।
প্রকৃত আওয়ামী লীগাররা হচ্ছেন বঞ্চিত কর্মীরা পড়ছেন বাদ।
এক জনের নাম কেটে সেখানে বসছে আরেকজনের নাম আর এ কাটাকাটি খেলার অভিযোগের তীর উঠেছে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল ইসলামের বিরুদ্ধে।
তার বিরুদ্ধে ব্যপক অনিয়মের অভিযোগ রয়েছে। ২০০৪ সালে বক্তাবলীতে আওয়ামী লীগের কমিটি হয়েছিল, তখন কামরুল ইসলামের নামের তালিকা ছিলনা অন্য জনের নাম কেটে তার নাম তালিকা ভুক্ত করা হয়েছিল। নাম কাটা থেকেই কামরুল ইসলামের যাত্রা শুরু। অভিষেকেই হয়ে যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
কামরুল ইসলামের চেয়েও সিনিয়র ছিলেন আওয়ামী লীগ নেতা এবং সাবেক মেম্বার আমিনুল হক, একজন প্রবীণ রাজনীতি বিদ, তুখোড় আওয়ামী লীগার আমিনুল হকের নাম কেটে দেবার সাহস পায় কি করে। তার পরিবর্তে নাম লেখা হয়েছে মহিউদ্দিন পিতা মানিক চানের নাম। আরেকটিতে আহসান আলীর নাম কেটে লিখা হয়েছে তোফাজ্জল হোসেনের নাম। সাধারন নেতা কর্মীদের দাবী বিষয়টি ক্ষতিয়ে দেখা প্রয়োজন।
সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন তারা।তাদের দাবী আওয়ামী লীগ কর্মীদের প্রাপ্য অধিকার ফিরিয়ে দেওয়া হোক। কামরল ইসলামের বিরুদ্ধে কার্য্যকরি ব্যবস্থা গ্রহন করার জোর দাবী জানান।
এ ব্যাপারে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল ইসলামের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে তিনি তা রিসিভ করেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!