নারায়ণগঞ্জসোমবার , ২৬ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলী ইউনিয়ন মৎস্যজীবী দলের কমিটি ঘোষনা

Alokito Narayanganj24
আগস্ট ২৬, ২০১৯ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের বক্তাবলী ইউনিয়ন আহবায়ক কমিটি অনুমোন দেয়া হয়েছে।
রবিবার (২৫ আগষ্ট) রাত ৯ টায় বক্তাবলী বাজারস্থ কিং বার্গার চাইনিজ রেষ্টুরেন্টে কমিটি ঘোষনা অনুষ্ঠান ফতুল্লা থানা মৎস্যজীবি দলের সদস্য সচিব মোঃ রাসেল প্রধান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাক মিলন মেহেদী, নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক এইচ এম হোসেন, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক হোসেন আলী বেপারী,ফজলুল হক শিকার,বক্তাবলী ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান ফকির প্রমুখ।
পরে ছলিমুল্লাহ হৃদয় কে আহবায়ক ও মুজাম্মেল প্রধান কে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলোঃ যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন,আনিসুর রহমান,ইউসুফ আলী,আনোয়ার বেপারী,ইকবাল হোসেন, নাজমুল হাসান,সদস্য দেলোয়ার হোসেন শুভ,মাসুদ রানা,মোঃ সোহেল,আজগর আলী,জামাল হোসেন, ইউনুছ মন্ডল,মোক্তার হোসেন,দিদার হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!