নারায়ণগঞ্জরবিবার , ১৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলী ফেরীঘাটে প্লটুন থেকে মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে

Alokito Narayanganj24
মে ১৬, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার বক্তাবলী ফেরীঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে প্লটুন থেকে যাত্রীবাহি একটি মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে পরে পানির নীচে তলিয়ে গেছে। এসময় ওই মাইক্রোবাসে থাকা সকলেই নিরাপদে পানির উপরে উঠে আসতে সক্ষম হয়।এ রিপোর্ট লেখা পর্যন্ত(সন্ধ্যা৭টা) পানির নিচে তলিয়ে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে প্রতক্ষদর্শীরা জানায়। ঘটনাটি ঘটেছে রোববার (১৬মে) সকাল ১০ টায় ফতুল্লা থানার বক্তাবলী ফেরীঘাটে।

মাইক্রো বাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগর। তার গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশ ফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরিঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ির বাহিরে দাড়িয়ে ছিলেন। ওইসময় উচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এসময় চালক গাড়ির পিছনে দৌড়ে ডাকচিৎকার করে। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছে। তারা তেমন গুরুতর আহত হয়নি। নারীর নাম পরিচয় জানতে পারিনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে আছে। কোন হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি এসে চেস্টা চালাচ্ছে গাড়িটি উদ্ধারের জন্য।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!