নারায়ণগঞ্জশুক্রবার , ৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নারীদের ভূমিকা অপরিসিম : সেলিম ওসমান

alokitonarayanganj
অক্টোবর ৫, ২০১৮ ২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সেলিম ওসমান বলেছেন,এখন নারীরাই দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে। পুরুষের পাশাপাশি মেয়েরাও এই ডিজিটালাইজ যুগে অনেক এগিয়ে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নারীদের ভূমিকা অপরিসিম।

বৃহস্পতিবার বন্দর উপজেলা নবনির্মিত নতুন ভবন উদ্বোধণ শেষে মহিলানেত্রী ও জনপ্রতিনিধিদের সঙ্গে বিভিন্ন স্টল পরিদর্শন ও সেলফি আড্ডায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,কোন একটি দলে এখন ডজন খানেক প্রার্থী নির্বাচনের জন্য উঠে পড়ে লেগেছে। কিন্তু আমি এখনও নির্বাচনের জন্য প্রস্তুতি নেই নাই। যদি আল্লাহ সহায় হয় তাহলে এই ডজন খানেক প্রার্থীরাই আমার জন্য কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, নারায়ণগঞ্জ মহিলালীগনেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, সালমা বেগমসহ বিভিন্ন বিদ্যাপিঠের ছাত্র-ছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!