নারায়ণগঞ্জসোমবার , ১৭ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের ১০ভিক্ষুক এখন চা দোকানদার

Alokito Narayanganj24
আগস্ট ১৭, ২০২০ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:এ বাড়ি ও বাড়ি, এ পাড়া ওপাড়া ঘুরে ঘুরে ভিক্ষা করে কাটতো যাদের দিন। বাজার ও বাসস্ট্যান্ডে মানুষের কাছে হাত পেতে চলতো যাদের সংসার।

প্রশাসনের সহযোগিতায় নারায়ণগঞ্জের বন্দরের ওরা ১০ জন এখন চা দোকানদার। চা-পান, বিস্কুট বিক্রি করেই চলে তাদের সংসার।

শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা মিলনায়তনে বন্দর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন।

এ সময় তিনি বন্দরের ৫টি ইউনিয়নের ১০ জন ভিক্ষুককে দশটি টং দোকান এবং তাদের হাতে দোকানের জন্য চা-চিনি ও বিস্কুটসহ বিভিন্ন পণ্য তুলে দেন।

প্রধানমন্ত্রীর ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচির আওতায় ওই দশ ভিক্ষুককে পূর্নবাসন করা হয় বলে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার জানান।

বন্দর উপজেলা নির্বাহীকর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন, মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউপি চেয়ারম্যান আবদুস সালাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!