নারায়ণগঞ্জশনিবার , ২১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আকিজ ফ্লাওয়ারে ২ শ্রমিকের মৃত্যুতে মামলা

Alokito Narayanganj24
নভেম্বর ২১, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলের সাইলো পরিস্কার করার সময় বেল্ট ছিড়ে নিচে পড়ে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁইয়া জানান, অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে বৃহস্পতিবার গভীর রাতে কারখানার ‘অজ্ঞাত ৮-১০ জন’ কর্মকর্তাকে আসামি করে মামলা হয়েছে। মামলার বাদী বন্দর থানার এসআই গোপাল চন্দ্র।তবে এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ওসি ফখরুদ্দিন বলেন, এই মৃত্যুর ঘটনায় সংশ্লিষ্ট কর্মকর্তারা দায় এড়াতে পারেন না। শ্রমিকদের যেটুকু নিরাপত্তা দেওয়া দরকার ছিল তা তারা দেননি। এ কারণে সংশ্লিষ্ট ৮-১০ জনকে আসামি করে অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা করা হয়েছে।তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।বৃহস্পতিবার বন্দর উপজেলার নবীগঞ্জে আকিজ ফ্লাওয়ার মিলে গুদাম পরিষ্কার করতে গিয়ে রাজু ও অন্তর নামে দুই শ্রমিক নিরাপত্তা বেল্ট ছিঁড়ে নিচে পড়ে নিহত হন। তারা রশি ও বাঁশের তৈরি মাচায় বসে পরিষ্কার করার সময় নিরাপত্তা বেল্ট ছিড়ে নিচে পড়ে যান। নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!