নারায়ণগঞ্জশনিবার , ১১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আলোচনার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. মাহমুদা আক্তার

Alokito Narayanganj24
মে ১১, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আগামী ১৮ জুন পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় এগিয়ে রয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. মাহমুদা আক্তার। তিনি বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান।

অন্যান্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এড.মাহমুদা আক্তার সক্রিয় ভাবে জোড়েসরে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

এবার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। এর মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে কে হতে যাচ্ছে মহিলা ভাইস চেয়ারম্যান। এদের মধ্যে উপজেলায় ব্যাপক আলোচনায় রয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা আক্তার। তিনি প্রতিদিনই উপজেলায় বিভিন্ন এলাকায় গনসংযোগ,পথসভা ও উঠান বৈঠক করে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে।

তৃণমূলের ভোটাররা এবং এলাকাবাসী মনে করছেন বিগত দিনে মহিলা ভাইস চেয়ারম্যান থাকাকালে বন্দরে নারীদের কর্মসংস্থান থেকে শুরু করে বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করে গেছেন। তাই এবার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে এড. মাহমুদা আক্তারকে নির্বাচিত করবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!