নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ইটখোলার মালিককে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

Alokito Narayanganj24
আগস্ট ২৬, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দরে ইটখোলা মালিককে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার রাতে বাড়ি ফেরার পথে বন্দর থানার চৌরাপাড়া কবি নজরুল স্কুলের সামনে ওৎপেতে থাকা ছিনতাইকারীরা ব্যবসায়ী মো. মামুনকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে টাকা ছিনতাই করে।

খবর পেয়ে তার চাচাতো ভাই গুরুতর আহত অবস্থায় মামুনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহতের স্বজন জাহাঙ্গীর ডালিম জানান, ইট বিক্রির টাকা নিয়ে বুধবার বাড়ি ফেরার পথে চৌরাপাড়া এলাকার কথিত কিশোর গ্যাং প্রধান সোহাগ ও সালাউদ্দিনের নেতৃত্বে পিস্তল ঠেকিয়ে ধারালো চাপাতি দিয়ে ব্যবসায়ী মামুনকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। ব্যবসায়ী মামুনের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ দিপক সাহা জানান, এ ঘটনায় রাতেই মামলা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!