নারায়ণগঞ্জবুধবার , ১৩ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৯ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ বন্দরে ইটভাটার অপরিকল্পিত বিদ্যুৎ লাইনে জড়িয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম মো. হান্নান (১২)।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে কেওঢালা এলাকায় এ ঘটনা ঘটে। হান্নান কিশোরগঞ্জ মিঠাবন উপজেলার কাজীরখোলা গ্রামের নবী নেওয়াজ মিয়ার ছেলে ও কেওঢালা এলাকার আব্দুর রহমানের বাড়ির ভাড়াটিয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু হান্নানের মা পিয়ারা বেগম ইটভাটার শ্রমিকদের রান্নার কাজ করেন। মা পিয়ারা প্রতিদিনের মতো মঙ্গলবারেও শিশুটিকে ভাড়া বাসায় রেখে কাজে যায়। ওই দিন দুপুর আড়াইটায় অন্য শিশুদের সঙ্গে খেলা করার এক পর্যায়ে পাশের আমির আলীর নির্মাণাধীন ভবনের ছাদে উঠে হান্নান। এ সময় ওই এলাকার এসকেবি ব্রিকস ফিল্ডের ১১ হাজার ভোল্টেজের বিদ্যুৎ লাইনে জড়িয়ে শরীরে আগুন ধরে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে অপরিকল্পিতভাবে ইটভাটায় বিদ্যুৎ লাইন সংযোগ নেওয়ার কারণে শিশুর মৃত্যু হয় বলে ইটভাটার মালিক পক্ষকে দায়ী করছে এলাকাবাসী।

মদনপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড সদস্য ইমন জানান, পল্লী বিদ্যুতের লাইন সরিয়ে নেওয়ার কাজ চলছিল ধীর গতিতে, তাদের গাফিলতির কারণে শিশুটির প্রাণ গেল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!