নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ইলিয়াস হত্যার প্রতিবাদে ফতুল্লায় মানববন্ধন

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দরে সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে ফতুল্লা প্রেসক্লাব। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে সভাপতিত্ব করেব ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন রাখেন সিনিয়র সাংবাদিক পিয়ার চাঁন, রুহুল আমীন প্রধান, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক ও বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টু, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,আব্দুল আলিম লিটন, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাঁধন,নারায়নগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহিদুল্লাহ রাসেল,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধূরী শিশির, সদস্য  মনির হোসেন, মোখলেছুর রহমান তোতা, পম আজিজ, শাকিল আহমেদ ডিয়েল, জিএ রাজু, মো সেলিম হোসেন,মো রাসেল, জনি, মুন্না,জাহাঙ্গীর ডালিম,মনির, লিটন, রফিল্লাহ রিপনসহ সাংবাদিকবৃন্দ।

মানববন্ধন থেকে সাংবাদিক ইলিয়াস হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি এবং সাংবাদিক নির্যাতন ও হয়রানি বন্ধের দাবী জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!