নারায়ণগঞ্জশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে করোনায় নারীর মৃত্যু, রসুলবাগ লকডাউন

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০২০ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক নারীর মৃত্যু হয়েছে। পরে এ ঘটনায় উপজেলার ২৩ নম্বর ওয়ার্ডের রসুলবাগ এলাকা লকডাউন করা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সম্প্রতি ৪৫ বছর বয়সী এক নারী অসুস্থ হন। পরে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ৩০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা তিনি যান। সেদিনই তাকে দাফন করা হয়। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। গতকাল বৃহস্পতিবার রিপোর্ট আসে তিনি করোনা পজেটিভ ছিলেন।

ওসি আরও বলেন, এ ঘটনা জানার পর রাতেই প্রশাসন ও পুলিশ সেখানে উপস্থিত হয়। পরে বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডের রসুলবাগ এলাকার জামাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লকডাউন করে দেওয়া হয়েছে। ফলে এ সড়কের দুই পাশে সবকিছু বন্ধ থাকবে। কোনো লোকজন বাড়ি থেকে বের হতে পারবে না। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকারও ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জের সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ বলেন, ‘শুক্রবার ওই নারীর পরিবার ও তার আশেপাশের লোকজনের নমুনা সংগ্রহ করা হবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!