নারায়ণগঞ্জশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে গৃহবধূকে কুপিয়ে ও আগুনে পুড়িয়ে হত্যা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০১৯ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে দিনে দুপুরে প্রবাসীর স্ত্রী নাহিমা রহমান (৩৫) কে কুপিয়ে ও আগুনে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময়ে নাহিমা রহমান ছাড়া বাসায় আর কেউ ছিল না। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সোনাকান্দা এলাকায় মাবিয়া ভবনের ২য় তলার ফ্লাটে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

নিহত নাহিমা রহমান থাইল্যান্ড প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী। সে ছেলে নাফিজ রহমান (৮) ও মেয়ে আনুশী রহমানকে (১৫) নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করতেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত গৃহবধূর মেয়ে স্কুল ছাত্রী আনুসি জানান, প্রতিদিনের মত আমি ১১টায় স্কুলে চলে যাই। স্কুল ছুটি শেষে দুপরে ফ্লাটের তালা খুলে দেখতে পাই আমার মা ফ্লাটে অগ্নিসংযোগ অবস্থায় মেঝেতে পড়ে আছে। আমি সাথে সাথে পানি ঢেলে আমার মায়ের শরীরে আগুন নিভানোর চেষ্টা করি। আমার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়।

এব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের সোনাকান্দা সরদার বাড়ির সিঙ্গাপুর প্রবাসী আসিনুর রহমানে স্ত্রী নাহিদা রহমানকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে লাশে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে তার মেয়ে বাসায় ঢুকে মায়ের শরীরে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়। এর আগেই নাহিমা রহমানের মৃত্যু হয়।

হত্যাকান্ডের স্থান থেকে ১টি ধারালো মাছ কাটার বটি, ১টি ম্যানিব্যাগ এবং ম্যানিব্যাগের ভিতরে একটি ছবি ও ১টি সিগারেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, হত্যাকারীকে গ্রেফতার অভিযান শুরু হয়েছে অচিরেই হত্যাকারী গ্রেফতার হবে ও এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীণ রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!