নারায়ণগঞ্জবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে গৃহবধূর পোড়া লাশ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ১৩, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দর উপ‌জেলার শাহী মসজিদ এলাকায় ডলি আকতার অনিতা নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার ভোরের দিকে ময়লার স্তূপ থে‌কে গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছে।
নিহত অনিতা (২৩) ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ চরচারতলা এলাকার আবুল কালামের মেয়ে। তার স্বামী আশিকউল্লাহ বন্দর শাহী মসজিদ কোটপাড়া এলাকার শাহ্ আলম প্রধানের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক। তাদের সাত বছরের একটি ছেলে সন্তান আছে। এই দম্পতি এলাকার ওয়াহিদ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।
বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তূপ থেকে গৃহবধূর পোড়া লাশ উদ্ধার করে। তার মুখমণ্ডল আগুনে পুড়ে বিকৃত হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর স্বামী আশিকউল্লাহ শ্বাসরোধে হত্যা করে লাশ ময়লার স্তূ‌পে নিয়ে আগুনে পুড়িয়ে দেন।
তিনি আরো বলেন, ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চল‌ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!