নারায়ণগঞ্জরবিবার , ১৭ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে জিমে শরীরচর্চা করতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৯ ২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জিমে শরীরচর্চা করতে গিয়ে জিম মালিকের ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৮)। এ ঘটনায় জিমের মালিক উজ্জ্বলকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার রাজবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ধর্ষণের শিকার তরুণী। গ্রেফতার উজ্জ্বল বন্দর এলাকার ফারুক মিয়ার ছেলে।

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেন, দুই মাস আগে বন্দর উপজেলার গার্লস স্কুলের সামনে অবস্থিত উজ্জ্বলের জিমে শরীরচর্চা করতে ভর্তি হন। কিছুদিন পর জিমের মালিক উজ্জ্বলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। ১৩ নভেম্বর মোবাইলে তরুণীকে ডেকে নেন উজ্জ্বল। ওই দিন তরুণীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের বিষয়টি পরিবারকে জানান তরুণী। শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় মামলা করলে রাতেই উজ্জ্বলকে গ্রেফতার করে পুলিশ।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, তরুণী ধর্ষণের মামলা করায় জিমের মালিক উজ্জ্বলকে গ্রেফতার করা হয়েছে। শনিবার উজ্জ্বলকে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!