নারায়ণগঞ্জশুক্রবার , ৩১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২০ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরে ট্রাকের ধাক্কায় একশ ৮ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার রাতে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই বৃদ্ধা। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ড মসজিদের সামনে ট্রাকের ধাক্কায় আহত হন তিনি। নিহত বৃদ্ধার নাম রূপজান বিবি। তিনি বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের যোগীপাড়া গ্রামের মৃত আবুল কাশেম মোল্লা’র স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, রূপজান বিবি মঙ্গলবার সন্ধ্যায় পাশ^বর্তী চিড়ইপাড়া গ্রামে তার নাতনীর বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পঙ্গ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!