নারায়ণগঞ্জসোমবার , ৩০ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ডিডাইভার সৌন্দর্য কাজের উদ্ধোধন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩০, ২০১৯ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের রাস্তার দু’পাশে মাঝ খানের ডিডাইভার সৌন্দর্যের কাজের উদ্ধোধন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় সিটি কর্পোরেশন কদমরসুল আঞ্চলিক কার্যালয়ের সামনে সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন এ কাজের উদ্ধোধন করেন।

রাস্তার দু’পাশের মাঝ খানের ডিডাইভার সৌন্দর্য কাজের উদ্ধোধনের সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১,২২ ও ২৩নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শাওন অংকন বলেন, আমরা সকলে ভাল একজন মেয়র পেয়েছি। তিনি এই তিনটি ওয়ার্ডকেই বেশি ভালবাসেন এবং সুন্দর করে এই ওয়ার্ডকে সাজাতে চায়। আপনারা আমার মেয়রের জন্য দোয়া করবেন তিনি যেনো সুস্থ থাকে এবং আপনাদের জন্য কাজ করতে পারে।

রাস্তার দু’পাশে মাঝ খানের আইল্যান্ডের সৌন্দর্যের কাজটি খাঁন বাড়ির মোড় থেকে মোসলেউদ্দিন এর বাড়ির মোড় পর্যৗল্প করা হবে। এ কাজটির জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৪১ লাখ টাকা বাজেট দেয়া হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান খাঁজা ট্রেডার্স এর হাকিবুল হাসান এ কাজের বাস্তবায়ন করছে।

উদ্ধোধনের সময় উপস্থিত ছিলেন,২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামান,মুক্তি খাঁন, মো. আতিকুর রহমান মাসুম, নবী আউয়াল দেওয়ান, দেওয়ান সোহেল, মদিল,জাকির ও আলমগীরসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!