নারায়ণগঞ্জরবিবার , ৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে তিনজন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০২০ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : পরিবহনে চাঁদাবাজিকালে নারায়ণগঞ্জে তিনজন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির প্রায় ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

রবিবার (৫ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে বন্দর উপজেলা বাসস্ট্যান্ড ও নবীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক চাঁদাবাজরা হলো- মামুন (৩২), দেলোয়ার (৪০) ও সায়মন (২১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র বন্দর এলাকার মদনপুর ও নবীগঞ্জ এলাকায় চাঁদাবাজি করে আসছিল। তারা সড়কে চলাচলরত পণ্যবোঝাই ট্রাক, যাত্রীবাহী বাস, লেগুনা ও সিএনজিসহ বিভিন্ন গণপরিবহন থামিয়ে জোরপূর্বক চাঁদা আদায় করত।

এমন অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে ওই তিনজন চাঁদাবাজকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির ঘটনায় গত বছরের জুন থেকে এ পর্যন্ত মোট ৩৫টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!