নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে দুই শিক্ষার্থীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের বিরোধের জেরে নদীতে লাফিয়ে পড়ে দুই শিক্ষার্থীর নিহত হওয়ার ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বন্দর প্রেসক্লাবের সামনে নিহত শিক্ষার্থীদের স্বজন ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মৃত কলেজছাত্র মিনহাজুল ইসলাম মিহাদের দাদা বাহাউদ্দিন খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাজী সহিদ, সাবেক ছাত্রলীগ নেতা খান মাসুদ, যুবলীগ নেতা সামছুল আলম, মৃত স্কুলছাত্র জিসানের বাবা সাংবাদিক কাজিম আহাম্মেদ, মিহাদের বাবা নাজিম উদ্দিন খান, বন্দর গার্লস স্কুলের অভিভাবক প্রতিনিধি মাজহারুল আলম পাভেল খান, শ্রমিক পার্টি নেতা তপন খান প্রমুখ।

স্কুলছাত্র জিসানের বাবা কাজিম আহাম্মেদ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলের হত্যাকারীদের দ্রুত বিচার চাই। এভাবে যেন আর কাউকে ছেলে হারাতে না হয়।

কলেজছাত্র মিহাদের বাবা নাজিম উদ্দিন খান বলেন, কী দোষ করেছিল আমার ছেলে। আমি মিহাদ ও জিসান হত্যা মামলার আসামিদের ফাঁসি চাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি জিএম মাসুদ, আতাউর রহমান, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কবির হোসেন, অর্থসম্পাদক ইমরান মৃধা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!