নারায়ণগঞ্জসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

Alokito Narayanganj24
এপ্রিল ১৭, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি :বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ৫ জন ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করার কথা জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

সোমবার (১৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

র‍্যাব জানায়, বন্দর থানাধীন মদনপুর এলাকায় অভিযান পরিচালনা করে মদনপুর রাফি ফিলিং স্টেশনের পূর্বপাশের কুমিল্লা টু ঢাকাগামী মহাসড়কের অন্ধকারাচ্ছন্ন স্থানে ডাকাতি করার সময় দেশীয় অস্ত্রসহ ৫ দুর্ধর্ষ ডাকাতকে হাতেনাতে আটক করা হয়।

আটক আসামিরা হলো- রাজিম মিয়া (৩০), পারভেজ খান (২২), ইউসুফ মিয়া (২২), আবির (২৬), রাশেদ আলম (২৬)।

অভিযানে আটক আসামিদের কাছ থেকে দুটি চাপাতি, ছয়টি রামদা, একটি ছোরা এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব।

আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানের বরাত দিয়ে র‍্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, তারা পেশাদার অপরাধী এবং সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

তারা ঢাকা টু কুমিল্লা মহাসড়কের পাশে ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তারা দেশীয় অস্ত্র ব্যবহার করে ডাকাতি করে। সাধারণত মহাসড়কের পাশে অন্ধকারাচ্ছন্ন জায়গায় নিরীহ লোকজন ও যানবাহনকে টার্গেট করে ডাকাতি করে থাকে। রাজিম গ্যাং তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে এ এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছ। রাজিম গ্যাংয়ের সর্দার রাজিমসহ পাঁচ ডাকাতকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসস্ত্রসহ হাতেনাতে আটক করা হয়। উক্ত ডাকাতদের আটকের পর এলাকার জনগণের মধ্যে আনন্দ-উচ্ছ্বাস ছড়িয়ে পরে। এছাড়াও জানা যায় আটক আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান।

আটক আসামিদের বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!