নারায়ণগঞ্জশনিবার , ৭ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ৭, ২০২০ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর বাবা বন্দর থানায় মামলা করলে শুক্রবার (৬ নভেম্বর) দিবাগত রাতে অভিযুক্ত মেহেদী হাসানকে (১৯) গ্রেফতার করে পুলিশ। বন্দর নবীগঞ্জ বাগবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মেহেদী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মোহাম্মদ আলীর ছেলে। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে মাসখানেক যাবৎ কিশোরীটির সাথে মেহেদীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিভিন্ন সময় একসাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতো। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর রাত ৮টায় মেহেদী তার ভাড়াটিয়া বাসার ৫ তলায় নিয়ে কিশোরীটিকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কিশোরীটি লোকলজ্জার ভয়ে প্রকাশ না করলেও পরদিন দিবাগত রাত ২টায় মেহেদীর বন্ধু জাবেদ মোল্লার প্ররোচনায় মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ফের ধর্ষণ করে মেহেদী।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, আসামি ও ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার পর আদালতে প্রেরণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!