নারায়ণগঞ্জসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্যারেডকালে হৃদরোগে স্কুলছাত্রীর মৃত্যু

Alokito Narayanganj24
ডিসেম্বর ১২, ২০২২ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি:বন্দরে পরীক্ষা শেষ করে সহপাঠীদের সঙ্গে প্যারেডকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মাহিকা (১৪) নামে এক নবম শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ীস্থ হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

এর আগে উপস্থিত শিক্ষার্থী ও স্কুল শিক্ষকরা দ্রুত ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক মাহিকাকে মৃত ঘোষণা করে।

স্কুলছাত্রী মাহিকা বন্দর থানার ২৩নং ওয়ার্ডের বাগবাড়ী এলাকার দিনমজুর মান্নান মিয়ার মেয়ে বলে জানা গেছে।

স্কুলছাত্রী মৃত্যুর খবর পেয়ে বন্দর ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মৃত স্কুলছাত্রীর পিতা আব্দুল মান্নান বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, স্কুলছাত্রী মৃত্যুর খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় মৃত স্কুলছাত্রীর পিতা সংশ্লিষ্ট প্রশাসনের কাছে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে লিখিত ভাবে আবেদন করে।

পরে সংশ্লিষ্ট প্রশাসন লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি প্রদানের পর বাদ আছর স্থানীয় এলাকায় স্কুলছাত্রীর জানাজা শেষে স্থানীয় কবরস্থানে মৃতদেহের দাফন সম্পন্ন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!