নারায়ণগঞ্জবুধবার , ৩০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রেমের ফাঁদে ফেলে দুই বোনকে ধর্ষণ, গ্রেফতার ২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩০, ২০২০ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের বন্দরে প্রেমের ফাঁদে ফেলে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মামাতো ফুফাতো দুই বোনকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার (২৭ সেপ্টেম্বর) মোবাইল ফোনে ডেকে নিয়ে দুই বখাটে নবীগঞ্জ এলাকার একটি বাসায় একই ঘরের মধ্যে দুই বোনকে ধর্ষণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি ফখরুদ্দিন। তিনি জানান, ধর্ষণের ঘটনায় জড়িত দুই বখাটেকে গ্রেফতার করা হয়েছে। দুই বখাটের নামই রিফাত।
এদিকে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার দুই বোন আদালতে ২২ ধারায় ঘটনার বর্ণনা দিয়ে জবানবন্দি দিয়েছেন। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে এই জবানবন্দি রেকর্ড করা হয়।
অভিযুক্তরা হলো জয় মিয়ার ছেলে রিফাত (১৯) ও রমিজ উদ্দিন ওরফে রমু’র ছেলে রিফাত (১৯)। তারা দুজন বন্ধু। বন্দর থানার ফুলহর এলাকার বাসিন্দা।
ওসি জানান, এই ঘটনায় বন্দর থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। ধর্ষণের শিকার দুই বোনের অভিভাবক বাদী হয়ে সোমবার রাতে (২৮ সেপ্টেম্বর) এই মামলা দুটি দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ ২ বখাটেকে গ্রেফতার করেছে।
মামলার বরাত দিয়ে বন্দর থানার ওসি ফখর উদ্দিন জানান, একটি বিয়ের অনুষ্ঠানে দুই বোনের সঙ্গে পরিচয় হয় বন্দরের ফুলহর এলাকার বাসিন্দা দুই বখাটে রিফাতের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে মোবাইল ফোনের নাম্বার আদান-প্রদান হয়। প্রায় দুই মাস ধরে তারা নিয়মিত মোবাইল ফোনে কথা বলে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরেই গত রবিবার বিকালে ওই দুই বখাটে দুই বোন বেড়াতে যাওয়ার কথা বলে বন্দরে নবীগঞ্জ এলাকায় ডেকে নিয়ে যায়। পরে নবীগঞ্জের একটি বাড়িতে ১৫০০ টাকার বিনিময়ে ঘর ভাড়া নিয়ে উঠেন। সেখানেই দুই বন্ধু মিলে দুই বোনকে ধর্ষণ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!