নারায়ণগঞ্জশুক্রবার , ৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

Alokito Narayanganj24
মে ৬, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বন্দরে চাঞ্চল্যকর উজ্জল হত্যাকাণ্ডের দশ বছর পর পলাতক ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আবুল কাশেম(৫০),কে গ্রেফতার করেছে।শুক্রবার (৬ মে) কদম রসুল মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আবুল কাশেম বন্দর থানার সোনাকান্দা বড় মসজিদ এলাকার মৃত মোহাম্মদ হোসেন ওরফে মোহাম্মদ আলী ছেলে।

বন্দর থানার এস‌আই আঃ বারেক হাওলাদার জানান,গোপন সংবাদের ভিক্তিতে কদম রসুল মাজার এলাকা থেকে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আবুল কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে

 

তিনি আরো জানান, ২০১২ সালের জুন মাসের ৬ তারিখ দুপুরে সোনাকান্দা এলাকার উজ্জল নামের একজনকে প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। সেসময় আবুল কাশেমকে পুলিশ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। কিন্তু তিনি জামিনে মুক্ত হয়ে ছদ্দবেশ ধারণ করে পলাতক থাকেন। তিনি বিভিন্ন মাজারে নিজ নাম পরিবর্তন করে ছদ্দবেশে লুকিয়ে থাকতেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!