নারায়ণগঞ্জরবিবার , ৮ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে বসুন্ধরা সিমেন্ট কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ৫

Alokito Narayanganj24
নভেম্বর ৮, ২০২০ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের বন্দরে একটি সিমেন্ট কারখানায় কয়লা পোড়ানোর মেশিন পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণে ৫ জন শ্রমিক দগ্ধের ঘটনা ঘটেছে।

রবিবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বন্দরের মদনগঞ্জ এলাকায় অবস্থিত বসুন্ধরা সিমেন্ট কারখানায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মেকানিকেল ইঞ্জিনিয়ার সাইফুজ্জামান সোহাগ (৪০), ফায়ার ম্যান আবুল কালাম আজাদ (২৮), ফায়ারম্যান রাহাতুল আরেফিন (২৮), ফায়ারম্যান দেওয়ান আলী (৫০) ও  হেলপার মাসুদ রানা (২৫)। এর মধ্যে মেকানিক্যাল  ইঞ্জিনিয়ার সাইফুজ্জামান সোহাগ  ৩০%, আজাদের ৭%,  রাহাতুল ৫%, দেওয়ান আলী ৭%, রানার ৭% দগ্ধ হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ  ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহতরা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। তবে বর্তমানে সবাই শঙ্কামুক্ত বলেও জানান তিনি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, বসুন্ধরা সিমেন্ট কারখানায় কয়লা পোড়ানোর কোল্ড মেশিনে বিস্ফোরণের ঘটনায় ৫ জন আহত হয়েছে। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!