নারায়ণগঞ্জশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো দুই ছাত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০১৯ ২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো দুই স্কুলছাত্রী। বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুক্লা সরকার তাদের বিয়ে বন্ধ করেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ধামঘর ও কিশিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

বাল্যবিয়ে থেকে রক্ষা পাওয়া দুই ছাত্রী হলো- পুরান বন্দর আয়েশা সজিদ দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী লাবণ্য (১৩) ও  বন্দর শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মিথিলা আক্তার (১৫)।

ইউএনও শুক্লা সরকার জানান, মহিলা অধিদফতর ও স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে তিনি কুশিয়ারার লুৎফর রহমান ও কাজীপাড়া গ্রামের আলতাফ হোসেনের বাড়িতে যান। এ সময় লুৎফর রহমানের মেয়ে লাবণ্য  ও আলতাফ হোসেনের মেয়ে মিথিলার বিয়ের প্রস্তুতি  চলছিল। পরে তিনি দুই পরিবারের অভিভাবকদের সঙ্গে কথা বলেন। বর পক্ষের লোকজনের সঙ্গেও কথা বলেন। তারা বিয়ে বন্ধ রাখার প্রতিশ্রুতি দেন। পরে চার পরিবরের সদস্যদের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!