নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে মদ্যপানে যুবকের মৃত্যু,পরিবারের দাবি হত্যা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২০ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দরে অতিরিক্ত মদ্যপানে মহিন (৩৫ ) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার(৩১ আগষ্ট) দুপুরে ঢাকার মিডফোর্ড হাসাপাতলে মারা যায় সে। নিহত মহিন বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং কুড়িপাড়া ভাংতি গ্রামের আবদুস সোবহানের ছেলে। মহিনকে মদের সঙ্গে বিষাক্ত দ্রব্য মিশিয়ে খাইয়ে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বন্দর থানার এসআই আনোয়ার হোসাইন জানান, রোববার মহিনসহ কয়েকজন বন্ধু মিলে বন্ধু আলআমিনের শ্বশুর বাড়ি সোনারগাও উপজেলার কুতুবপুর এলাকায় দাওয়াত খেতে যায়। খাওয়ার পর তারা মদ পান করে। রাতে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ে মহিন। অনবরত বমি হতে থাকে। এ অবস্থায় রাত ১১ টায় তাকে
বন্দরের মদনপুরের একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ভোর ৪ টার দিকে ঢাকার মিডফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে মারা যায় মহিন।

মহিনের বাবা যুবলীগ নেতা আবদুস সোবহান জানান, তার ছেলেকে দাওয়াতে নিয়ে মদের সঙ্গে বিষাক্ত কিছু মিশিয়ে পান করানো হয়েছিল। যার ফলে ছেলের মৃত্যু হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি ন্যায় বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!