নারায়ণগঞ্জরবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে র‌্যাবের অভিযানে ৪৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরের মদনপুরে একটি পণ্যবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২৪ এপ্রিল) দিবাগত রাত দেড় টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের রাফি ফিলিং স্টেশনের সামনে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি ট্রাকে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।

গ্রফতারকৃতরা হলো ট্রাকের চালক-মোঃ সোহরাব হোসেন (২৮) ও হেলপার মোঃ রাসেল মাহাবুব (২৭)। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ সোহরাব হোসেন কুমিল্লার দেবীদ্বারের চরভাকর এলাকার মোঃ আক্তার হোসেনের ছেলে এবং মোঃ রাসেল মাহাবুব একই জেলার বুড়িচং থানাধীন জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোধ জসিম উদ্দীন চৌধুরী আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে চলমান লকডাউন পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী ট্রাক এর অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে পণ্যবাহী ট্রাকযোগে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!