নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিক্ষকের রুহের মাগফেরাত কামনায় শিক্ষার্থীদের দোয়া

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০১৯ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দরে নুরুন আলা নুর এছহাকিয়া, হোসাইনিয়া দাখিল মাদ্ররাসার সহকারী মৌলভি মাওঃ কাজী মোঃ নুরে আলম এর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দেয়া মাহফিল এর আয়োজন করা হয়।

২৯ ই অক্টোবর মঙ্গলবার সকাল ১১টায় মাদরাসা মাঠে এই দোয়া, মাহফিল অনুষ্ঠিত হয়।

গত ৪ই অক্টোবর শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি ,মৃত্যৃ কালে বয়স ছিলো (৪৯) । মাওঃ নুরে আলম সোনারগা ঁ উপজেলার পৌরসভার দৌলরভাগ এলাকার বাসিন্দা ।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সুপারেন্টেডেন্ট আব্দুর সাত্তার সভাপতি আবু সাঈদ মেম্বার অভিবাবক সদস্য মুনজুরুল হক ভুইয়া, মহি উদ্দিন সহ অত্র মাদরাসার শিক্ষক, এসময় মাদ্রাসার ১ম শ্রেণী থেকে দাখিল পর্যন্ত সকল শিক্ষার্থীরা গন।

প্রয়াত নুরে আলম এর দুই পুত্র রাকিব ও তরিকুল ইসলাম এবং তার তিন ভাই এসময় তার রুহের মাগফিরাত কামনা করেন , মাদ্রাসার সাবেক সুপার মাওঃ আ. ঘানিফ ও প্রতিষ্ঠাতারা যার এই দুনিয়া থেকে বিদায় নিয়েছে তাদের জন্য বিশেষ দোয়া করেন তারা এবং সেই সাথে আগামী ২ নভেম্বর অত্র মাদ্রাসার জে এস সি পরিক্ষার্থী দের জন্য দোয়া, কামনা করেন

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!