নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শীতলক্ষ্যা নদীর তীরে ৩৫ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩১, ২০১৯ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীর তীরে দখল করে গড়ে তোলা সোহাগপুর টেক্সটাইলের সীমানা প্রাচীরসহ ৩৫ টি অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডব্লিইটির ভ্রামমাণ আদালত। এ সময় ৫ একর জমি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান হাকিমের নেতৃত্বে বন্দর উপজেলার লক্ষণখোলা এলাকায় অভিযান চালায় আদালত।

উচ্ছেদ অভিযানে আরও উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটির নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপপরিচালক মোবারক হোসেন ও সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ, প্রমুখ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান হাকিম জানান, সোহাগপুর টেক্সটাইল মিল কর্তৃপক্ষ শীতলক্ষ্যা নদীর সীমানা পিলার আড়াল করে দুই হাজার বর্গফুট এলাকায় তারা অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ করে। টেক্সটাইল মিলের প্রাচীর ভেঙে সেখান জমি উদ্ধারসহ আরও ৩০-৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মোট পাঁচ একর জমি উদ্ধার করা হয়েছে। জব্দকৃত মালামাল দুই লাখ ৮৬ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়।

তিনি আরও জানান, অবৈধ দখলদারদের থেকে জমি উদ্ধার না হওয়া পর্যন্ত উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!