নারায়ণগঞ্জশনিবার , ২১ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শ্যামলী বাস থেকে নয় হাজার পিস ইয়াবা উদ্ধার,গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
ডিসেম্বর ২১, ২০১৯ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাগর আহম্মেদ ও জুয়েল নামে দুইজনকে আটক করেছে র‌্যাব।

আটক সাগর আহম্মেদ খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন বাঘাধারি এলাকার বাসিন্দা। এছাড়া জুয়েল বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানা এলাকার সাদিকপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ ওই দুইজনকে আটক করা হয়। এ সময় বাসটি কক্সবাজার থেকে ছেড়ে ঢাকার দিকে যাচ্ছিল।

র‌্যাব-১১-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার সকাল থেকেই মদনপুর বাসস্ট্যান্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসায় র‌্যাবের একটি দল। পরবর্তীকালে বেলা ১২টার দিকে শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালায় তারা। এ সময় বাসের চেসিসের মধ্যে থাকা নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িত থাকায় বাসের হেলপার সাগর ও জুয়েলকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আটক সাগর মূলত বাসের হেলপার। তবে, এটা তার ছদ্মবেশ। সে বাসের হেলপার পরিচয়ে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করত। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!