নারায়ণগঞ্জশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে সুন্নতে খৎনার আয়োজন, ১৫ হাজার টাকা জরিমানা

Alokito Narayanganj24
জুলাই ৩, ২০২১ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দর উপজেলায় সরকারের দেয়া কঠোর বিধিনিষেধ অমান্য করে সুন্নতে খৎনার আয়োজন করায় নুরুল আলম নামের এক ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি আয়োজনের দেড়শ লোকের রান্না করা খাবার স্থানীয় একটি এতিমখানায় বিলিয়ে দেয়া হয়।

শুক্রবার (২ জুলাই) দুপুরে উপজেলার ধামগড় ইউনিয়নের গকুলদাসেরবাগ এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

ইউএনও শুক্লা সরকার জানান, নুরুল আলম শুক্রবার প্রায় দেড়শ লোক দাওয়াত দিয়ে ছেলের সুন্নতে খৎনা অনুষ্ঠানের আয়োজন করেন। স্থানীয় ইউপি সদস্য করোনাকালে অনুষ্ঠান আয়োজন না করার জন্য তাকে অনুরোধ করেছিলেন। কিন্তু ইউপি সদস্যের কথা উপেক্ষা করে নুরুল আলম বাড়ির উঠানে বিশাল প্যান্ডেল তৈরি করে ব্যাপক খাবার-দাবারের আয়োজন করেন।

এ সংবাদ পেয়ে দুপুরে ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।এসময় বাড়ির মালিক নুরুল আলমকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। অতিথিদের জন্য রান্না করা খাবার স্থানীয় এতিমখানায় দিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!