নারায়ণগঞ্জশুক্রবার , ৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই ভাইসহ নিহত ৩

Alokito Narayanganj24
মে ৮, ২০২০ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দরে সেপটিক ট্যাংক বিস্ফোরণে অন্তঃসত্ত্বা নারী ও দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার সকালে বন্দর উপজেলার দিঘিরপাড় এলাকায় রফিকুল ইসলাম হাসানের মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে পাশের চারতলা বাড়ি ও একটি টিনশেড বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

নিহতরা হলেন- বিস্ফোরিত ভবনের নীচতলার বাসিন্দা খোরশেদ আলমের দুই ছেলে মাসমুন (১৩) ও জিসান (৮) এবং পাশের বাড়ির হুমায়ুন কবিরের স্ত্রী আট মাসের গর্ভবতী লাবনী (৩০)।

আহতরা হলেন- সহিদ (৪৫), নাবিলা (৮), রুবেল শেখ (২৮), লেকমত শেখ (৫৫) ও তামান্না (১২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বন্দর দীঘিরপাড় এলাকার রফিকুল ইসলাম ওরফে হাসান মিয়ার ৫তলা ভবনের নীচ তলার সেপটিক ট্যাংক শুক্রবার ভোরে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে পাশের একটি ভবন ও একটি টিনশেড বাড়িতে সম্পূর্ণ ধসে যায়। মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে দুটি লাশ উদ্ধার এবং আহত অবস্থায় ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করলে পথেই গর্ভবতী লাবনীর মৃত্যু হয়।

স্থানীয় অহিদ মিয়া জানান, প্রায় তিন মাস আগে বাড়ির মালিক হাসান মিয়া সেপটিক ট্যাংকের ঢাকনা বন্ধ করে দেওয়ায় এ দুর্ঘটনা ঘটে। ওই সময় এলাকার কয়েকজন মিলে তাকে ঢাকনা বন্ধ না করার পরামর্শ দিয়েছিলেন। তখন বন্ধ না করলে আজ এ দুর্ঘটনা ঘটতো না।

তিনি বলেন, হাসান মিয়ার ভুলের কারণে পাশে থাকা রতন মিয়ার ৪তলা ভবন ও পারুলের টিনশেড বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার। তিনি ঝুঁকিপূর্ণ তিনটি বাড়িসহ পাশের আরও দুটি বাড়ি সিলগালা করে দেওয়ার ঘোষণা দেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সকাল ৬টার দিকে বিস্ফোরণের পর ঘটনাস্থলে দুই শিশুর(ভাই) মৃত্যু হয়। এ সময় আহত হন ছয়জন। এরমধ্যে গুরুতর অবস্থায় গর্ভবতী এক নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!