নারায়ণগঞ্জরবিবার , ২০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ২০, ২০১৯ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে রনি (৩০) নামে এক যুবককে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে।

শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার পুরান বন্দর সমরক্ষেত্র চৌধুরী বাড়ি এলাকায় তার ওপর এই হামলা চালায় সন্ত্রাসীরা। পরে রোববার সকালে মারা যান তিনি।

বাবা সালাউদ্দিন জানান, রনি একটি মশার কয়েলের ডিলার ছিলেন। শনিবার রাতে মদনপুর থেকে আসার পথে কয়েকজন যুবক তার ওপর হামলা করে। একপর্যায়ে তারা রনির হাত ও পায়ের রগ কেটে দেয়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, রোববার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ব্যবসায়ীক কারণে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাতে রনিকে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন দুর্বৃত্ত কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। ধারণা করা হচ্ছে ব্যবসায়ীক কোনো দ্বন্দ্ব ও পূর্বশত্রুর জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!