নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ১৬টি ইটভাটাকে ৪৫ লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
মার্চ ৮, ২০২২ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দর উপজেলায় ১৬টি ইটভাটায় মোবাইল কোট পরিচালনা করে ৪৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসময় ২টি বিরুদ্ধে মামলা

সোমবার দুপুরে পরিবেশ অধিদপ্তরের সদর দপ্তর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট কাজী তামজীদ আহমদের নের্তৃত্বে পরিবেশ অধিদপ্তর নারায়ণগঞ্জ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও বন্দর থানা পুলিশের একটি টিম নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কেওঢালা, মদনপুর ও ধামগড় এলাকায় অবস্থিত ১৬টি ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে।

ইটভাটাগুলো হলো মেসার্স আল্লাহ মহান ব্রিকস, মেসার্স আওলাদ ব্রিকস, মেসার্স খান ব্রিকস, মেসার্স ন্যাশনাল ব্রিকস, মেসার্স সেভেন জিরো সেভেন ব্রিকস, মেসার্স ভূইয়া ব্রিকস, মেসার্স দেওয়ান ব্রিকস, মেসার্স ভূইয়া ব্রিকস, মেসার্স আল মদিনা ব্রিকস, মেসার্স বিসমিল্লাহ ব্রিকস, মেসার্স আল্লাহর দান ব্রিকস, মেসার্স এস ক বি ব্রিকস, মেসার্স মামা ভাগিনা ব্রিকস-১, মেসার্স মামা ভাগিনা ব্রিকস-২, হাজী রিয়াজ ব্রিক ফিল্ড, মেসার্স সোনারগাঁও টাটা ব্রিকস।

অভিযান মেসার্স আওলাদ ব্রিকস এবং সোনারগাঁও টাটা ব্রিকসের বিরুদ্ধ মামলা দায়ের করা হয়। মেসার্স আওলাদ ব্রিকস এর আগুন নিভানাসহ ইটভাটার কার্যক্রম বন্ধ কর দয়া হয় এবং হাজী রিয়াজ ব্রিক ফিল্ড হতে ৬ (ছয়) লাক্ষ টাকা জরিমানা আদায়পূর্বক আগামী ৭(সাত) দিনর মধ্য কার্যক্রম বন্ধের নির্দেশ প্রদান করা হয়। অভিযান প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তরর পরিদর্শক শেখ মুজাহিদ ও মো. মোবারক হাসন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!