নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০২০ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- শাহীন মিয়া (৪১) ও সুবেদ আলী (৫০)।

বন্দরের কামাল উদ্দিন মোড় টি হোসেন রোডে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবাসহ তাদেরকে সোমবার রাতে গ্রেপ্তার করে র‌্যাব।

১৮ আগস্ট ( মঙ্গলবার ) র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী শাহীন মিয়া’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সালেহনগর শাহী মসজিদ এলাকায় ও সুবেদ আলী’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ এলাকায়। গ্রেপ্তারকৃত আসামী’দ্বয় দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামী শাহীন মিয়া’র নামে বন্দর থানায় ০৩টি ও সুবেদ আলী’র নামে ফতুল্লা থানায় ০৬টি মাদক আইনের মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!