নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৩’শ ৪১ কাটুন টি-শার্টসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০২১ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নিট র্গামেন্টসের প্রস্তুতকৃত ছিনতাইকৃত ৩’শ ৪১ কাটুন টি-শার্ট ২ ছিনতাইকারিকে আটক করেছে বন্দর থানা পুলিশ।

আটকৃতরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীসারদী এলাকার জলিল উদ্দিন মিয়ার দুই ছেলে রাজিব (৩১) ও হাসিব (২৮)।

এ ঘটনায় সাগর ট্যেন্সের্পোটের মালিক ফিরোজ মিয়া বাদী হয়ে সীতাকুন্ড থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৫(৪)২১।

পরে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে আটককৃতদের শীতাকুন্ড থানা পুলিশের কাছে সোর্পদ করে বন্দর থানা পুলিশ।

এ বিষয়ে সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক টিপন মজুমদার জানান, গত বুধবার বিকেলে সাগর ট্যেন্সের্পোট নামে একটি কর্ভাডভ্যান যোগে নারায়ণগঞ্জ থেকে নিট র্গামেন্টসের প্রস্তুতকৃত ৩’শ ৪১ কাটুন টির্শাট নিয়ে চট্রগ্রাম জেলার সীতাকুন্ড এলাকায় যাওয়া উদ্দেশ্যে রওনা হয়।

পরে পন্যবাহী কর্ভাডভ্যানটি ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কে মদনপুর এলাকায় আসলে ওই সময় উৎপেতে থাকা ছিনতাইকারি রাজিব ও হাসিবসহ বেশ কয়েকজন ছিনতাইকারি পন্যবাহী কর্ভাডভ্যানটি ছিনতাই করে রাত ১০টায় বন্দর উপজেলার দড়ি-সোনাকান্দা এলাকায় নিয়ে আসে।

পরে ছিনতাকারিরা ৩শ’ ৪১ কাটুন টির্শাট লেডিস ফকিরের বাড়ীতে এনে রাখে।

বিষয়টি স্থানীয় জনতার নজরে পরলে বিষয়টি বন্দর থানা পুলিশকে অবগত করলে সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী ইনর্চাজ আজগর ও বন্দর থানার সেকেন্ড অফিসার মোদাচ্ছেরসহ সঙ্গীয় র্ফোস দ্রুত গটনাস্থলে এসে ছিনতাইকৃত ৩শ’ ৪১ কাটুন টির্শাট জব্দসহ দুই ছিনতাইকারিকে আটক করতে সক্ষম হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!