নারায়ণগঞ্জরবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ৩ ইটভাটাকে আড়াই লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি: বন্দরে তিনটি ইটভাটায় অভিযান চালিয়ে মালিকপক্ষকে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৯ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় অবৈধ তিনটি ইটভাটা মালিকপক্ষকে ভাটা বন্ধ রাখার বিষয়ে মুচলেকা নেওয়া হয়। অভিযানের সময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোবারক হোসেন ও শেখ মুজাহিদ এবং বন্দর থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন জানান, ইটভাটা পরিচালনার প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বন্দর উপজেলার ফুনকুুল এলাকার মেসার্স চাচা ভাতিজা ব্রিকফিল্ডকে ১ লাখ টাকা, মা-বাবার দোয়া ব্রিকফিল্ডকে ১ লাখ টাকা ও দাসেরগাঁও এলাকার আল্লাহর দান ব্রিকফিল্ড মালিকপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ তিনটি ব্রিকফিল্ড কোনো রকম বৈধ কাগজপত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করছিল।

অভিযানের সময় ইটভাটা পরিচালনায় বৈধ অনুমতিপত্র মালিকপক্ষগুলো দেখাতে পারেনি। ভবিষ্যতে এসব ব্রিকফিল্ড মালিকরা বৈধ অনুমতিপত্র না পাওয়া পর্যন্ত ব্রিকফিল্ড চালু করবেন না বলে মুচলেকা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!