নারায়ণগঞ্জসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৩ চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে তিন চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-১১) সদস্যরা।

রোববার (৩১ জানুয়ারি) দুপুর দেড়টায় বন্দর থানাধীন মদনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আনোয়ার হোসেন (৩২), গিয়াস উদ্দিন (৩২) ও আজিম হোসেন (৩০)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৩০০ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, পলাতক আসামি আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক বাস প্রতি দৈনিক ৮০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

কয়েকজন ভুক্তভোগী বাস চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধভাবে চাঁদা আদায়ের বিষয়টি স্বীকার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!